রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

তারা ফিরে গেল আপন নিবাসে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: বিশাক্ত খুবরা, ফনী মনসা, সবুজ বোড়াল, বিপন্নপ্রাণী তক্ষক, এই প্রানী গুলো বিভিন্ন সময় উপজেলার বিভিন্ন প্রত্যান্ত অঞ্চলে মানুষের হাতে আঠক হওয়া এবং আঘাত প্রাপ্ত অসুস্থ অবস্থায় উদ্ধার করে বাংলাদেশ বন্যপ্রণী সেবা ফাউন্ডেশন। আর সেসকল বন্যপ্রাণীদের চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে অবমুক্ত করা হয় বনে। তাদের আপন নিবাসে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫মে) বিকেলে ৩টি, সাপ একটি তক্ষক, শ্রীমঙ্গল লাউয়াছড়া জাতীয় উদ্যানে আবমুক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর পুলিশ সুপার এসপি, আশরাফুজ্জামান আসিক, রেঞ্জ অফিসার মোনায়েম হোসেন, বিট অফিসার লাউয়াছড়া জাতীয় উদ্যান আনোয়ার হোসেন, সাংবাদিক চৌধুরী ভাস্কর হোম, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন এর পরিচালক সজল দেব প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com